(১)
সরকার ও বিরোধী দল
যেন- পাটা পুতা
মাঝখানে ম্যাংগো পিপল
শুধু খায় গুতা।
(২)
নির্বাচনের এলে সময়
আহ্ কিযে পি-রীতি
জয়ী হলে নাই দেখা নাই
এটাই যে রাজনীতি!!!
(৩)
কাতর কন্ঠে ভিক্ষে চায় ভোট
পাক্কা অভি+নেতা
দিলের মাগার অন্য হিসেব
বুঝে না জনতা!!!
(৪)
স্বপ্ন কেবল বাবা-স্বামী’র
আম-জনতার কি?
বাড়বে চর্বি দেশ নেতাদের
মাখবে গাঁওয়া ঘি।
…………………………………….
চলবে……………………………
…………………………………….
স্বপ্নবাজ মামুন
১৩’ আগষ্ট-২০১১ইং